Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে কিশোর গ্যাং অপসংস্কৃতি রোধে র‌্যাবের সচেতনতামূলক সভা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৪:৪৮ পিএম

‘সবার হোক একটাই পণ কিশোর অপরাধ করবো দমন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরে ‘কিশোর গ্যাং অপসংস্কৃতি এবং আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ নভেম্বর বুধবার দুপুরে শহরের জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে র‌্যাব-১৪, সিপিসি-১ এর উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম।

জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মৃণাল কান্তি সাহা। আরো বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাংবাদিক জিএইচ হান্নান। অনুষ্ঠান সঞ্চালনা করেন র‌্যাব-১৪, সিপিসি-১ এর এসআই আশরাফুল ইসলাম।

সভায় বক্তারা কিশোর গ্যাং এর নেতিবাচক বিষয়গুলো আলোচনা করে বলেন, কিশোর গ্যাং কালচার বন্ধ করতে অভিভাবকদের সচেতনতার বিকল্প নেই। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের সচেতন করতে কিশোর গ্যাং এর কুফল নিয়ে র‌্যাবের তৈরি ভিডিও ডকুমেন্টারী প্রদর্শন ও প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানে র‌্যাবের অন্যান্য সদস্যবৃন্দ, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জুবায়দুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দসহ জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ