Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়াসার ৬ সদস্যের কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

মালামাল-যন্ত্রপাতির কারিগরী অর্থিক প্রস্তাবনা, প্রস্তাবনা পর্যালোচনা, যাচাই-বাছাই করার জন্য ৬ সদস্যের কমিটি গঠন করেছে ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ-ঢাকা ওয়াসা। গতকাল মঙ্গলবার ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে। ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর স্বাক্ষরিত একটি অফিস আদেশ জারি করা হয়েছে।

ঢাকা ওয়াসা সূত্রে জানা গেছে, কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ঢাকা ওয়াসার প্রধান প্রকৌশলীকে। এছাড়া সদস্য সচিব করা হয়েছে পদ্মা (যশলদিয়া) পানি শোধনাগার বিভাগের নির্বাহী প্রকৌশলীকে। কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন- পানি ও পয়ঃশোধনাগার সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী, সায়েদাবাদ পানি শোধনাগার ফেজ ২ প্রকল্পের মেইনটেন্যান্স কো-অর্ডিনেটর এবং পানি শোধনাগার বিভাগের সহকারী প্রকৌশলী। কমিটি সংক্রান্ত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা ওয়াসার পদ্মা (যশলদিয়া) পানি শোধনাগার বিভাগের আওতাধীন ইনটেক পাম্পিং স্টেশন, ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের বুস্টার পাম্পিং স্টেশন, ট্রান্সমিশন মেইন নেটওয়ার্ক মিটফোর্ড ল্যান্ডিং স্টেশন, যান্ত্রিক স্থাপনা, পাম্প মোটরসহ নানা ধরনের যন্ত্রপাতি ক্রয় করা প্রয়োজন। সে লক্ষ্যে ছয় কর্মকর্তার সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াসা

৩০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ