Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ এপ্রিলের মধ্যে ঢাকা ওয়াসার কর্মকর্তাদের এসিআর পাঠানোর নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৯:৪৯ এএম

ঢাকা ওয়াসায় কর্মরত ১ম ও ২য় শ্রেণির কর্মকর্তাদের কাজের মূল্যায়নের জন্য বার্ষিক গোপনীয় অনুবেদন (এসিআর) আগামী ২০ এপ্রিলের মধ্যে পাঠানোর নির্দেশ দিয়েছে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা বিভাগ। শুক্রবার (১৫ এপ্রিল) ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করেন।

সচিব প্রকৌশলী শারমিন হক আমীর অফিস আদেশে উল্লেখ করেছেন, কাজের মূল্যায়নের জন্য বার্ষিক গোপনীয় অনুবেদন (এসিআর) প্রশাসন বিভাগে পাঠানোর নিয়ম থাকলেও অনেকেই তা পাঠাননি, ফলে প্রশাসনিক সিদ্ধান্ত গ্রহণে নানা জটিলতার সম্মুখীন হতে হচ্ছে। এ অবস্থায় সব কর্মকর্তাকে বিগত ২০২১ সাল পর্যন্ত বার্ষিক গোপনীয়তা অনুবেদন (এসিআর) আগামী ২০ এপ্রিলের মধ্যে স্ব স্ব বিভাগীয় প্রধানের মাধ্যমে প্রশাসন বিভাগ-১ বরাবর পাঠাতে হবে। যথাসময়ের মধ্যে তা না পাঠালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে ঢাকা ওয়াসার প্রশাসনিক বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কা ওয়াসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ