Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমার পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর কাছে নৌকার পরাজয়

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৮:০৩ পিএম

ডোমার পৌরসভায় ২বারের নির্বাচিত মেয়র বিএনপির সাবেক উপজেলা সভাপতি আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু নারিকেল গাছ প্রতিক নিয়ে ৯৯৩ ভোট বেশী পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪ হাজার ৬৬৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরোজা নাজনীন রুমি মোবাইল ফোন প্রতিক নিয়ে ৩হাজার ৬৭৪ ভোট পেয়েছেন। তিনি সাবেক মেয়র প্রয়াত আল-আজহার হোসেনর ছোট বোন।

আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডোমার উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গনেশ কুমার আগরওয়ালা পেয়েছেন ২ হাজার ৪২৫ ভোট।


আজ মঙ্গলবার রাত ৭.২০ মিনিটে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

আজ সকাল ৮টা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ৭.২০ মিনিটে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করে কর্তৃপক্ষ।

রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম ডোমারবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় ডোমার উপজেলার সকল ভোটার, সাংবাদিক, প্রশাসন এবং সকল স্তরের জনগনকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ