Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় ১৩ ইউনিয়ন- ২ ইউনিয়নে স্বামী স্ত্রী সহ ৫৯ চেয়ারম্যান ও ৬৫৭ জন সদস্য প্রার্থীর মনোনয়ন পত্র জ

কুলাউড়া(মৌলভীবাজার)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম

কুলাউড়া উপজেলার দুটি ইউনিয়নে স্বামী স্ত্রীসহ ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

কুলাউড়ায় ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্টিত হবে। ০২ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন জমা দানের শেষ তারিখ ছিলো।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৩ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫৯ জনের মধ্যে ১৩ জন আওয়ামী লীগ, স্বতন্ত্র (বিদ্রোহী আওয়ামী লীগসহ) ৪০ জন, ইসলামী আন্দোলন ৫ জন ও জাতীয় পার্টি ০১ জন। জয়চন্ডী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা এবং কুলাউড়া সদর ইউনিয়নের বর্তমান মহিলা চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলী ও তার স্বামী মো. শাহজাহান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়াও ১৩ টি ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬২ এবং পুরুষ সদস্য পদে ৪৯৫ জনসহ মোট ৭১৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আহসান ইকবাল জানান, ২ নভেম্বর মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ থাকায় প্রার্থীরা স্বতঃস্ফূর্ত ও শান্তিপূর্ণভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ