Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগড়া পৌরসভা নির্বাচনে সৈয়দ মসিয়ূর রহমান নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত।

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

নড়াইলের লোহাগড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্র্থী সৈয়দ মসিয়ূর রহমান নৌকা প্রতীকে ৯,৫৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ আশরাফুল আলম। তিনি তার জগ প্রতীকে ৬,৬৬৭ ভোট পেয়েছেন। এছাড়া বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী মঈন হাচান কাজল হাতুড়ি মার্কায় নির্বাচন করেন। এছাড়া কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে বিশ্বনাথ দাস (ভুন্ডুলে) , ২নং ওয়ার্ডে উজ্জল শেখ , ৩নং ওয়ার্ডে আনিসুর রহমান , ৪নং ওয়ার্ডে মিলু শরীফ , ৫নং ওয়ার্ডে মোঃ পলাশ শেখ ,৬নং ওয়ার্ডে গিয়াস ভুইয়া , ৭নং ওয়ার্ডে শাহজান সিরাজ বিদ্যুৎ ,৮নং ওয়ার্ডে ফারুক শেখ , ৯নং ওয়ার্ডে সাহিদুর রহমান নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে সেকেলা বেগম , ২নং ওয়ার্ডে খালেদা জামান এবং ৩নং ওয়ার্ডে রাজিয়া সুলতানা বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১১ টি ভোট কেন্দ্রে ২৩৭৩৭ জন ভোটারের মধ্যে ১৬২৫০ ভোটার এ নির্বাচনে ইভিএম এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন এবং কাউন্সিলর পদে ৪০ জন প্রার্থী ছিলেন।
লোহাগড়া পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার ও নড়াইল জেলা নির্বাচন অফিসার মোঃ ওয়ালিউল্লাহ জানান , শান্তিপূর্ণভাবেই পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীকে সৈয়দ মসিয়ূর রহমানকে বেসরকারীভাবে মেয়র পদে বিজয়ী ঘোষণা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনীত

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ