Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইয়াবা পাচারকালে সিদ্ধিরগঞ্জ হতে ৪ হাজার ৮৬৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, মোটর সাইকেল জব্দ॥

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৪:০৯ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১ নভেম্বর ভোরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোটর সাইকেলযোগে ইয়াবা পাচারকালে ৪,৮৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। মোঃ রায়হান (৩১) ও ২। মোঃ জিয়া উদ্দিন @ সাগর (২৮)।এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে মাদকদ্রব্য ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রায়হান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন ভারগাঁও এলাকার আবু দায়েন এর ছেলে ও অপর আসামী মোঃ জিয়া উদ্দিন @ সাগর নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন মৌটুবী এলাকার মোঃ আঃ রব এর ছেলে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিতে গ্রেফতারকৃত আসামীরা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশ ধারণ করে মাদকের বিপুল পরিমাণ চালান নিয়ে নিয়মিত চলাফেরা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরূদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ