Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে’

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় কেন্দ্রীয় সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে। তিনি বলেন, নির্বাচন চলে গেছে নির্বাসনে। মানুষের ভোটাধিকার হরণ হয়েছে, নির্বাচনের নামে দেশে প্রহসন চলছে। এ থেকে উত্তরণের জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

গতকাল দুপুরে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার।
সিলেট বিভাগীয় কমিটির আহ্বায়ক ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহ শাহেদার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সভাপতি আবু সুফিয়ান, সুনামগঞ্জ জেলা সুজনের সিনিয়র সহসভাপতি আলী হায়দার, মৌলভী বাহার জেলা সভাপতি ডা. সাদিক আহমেদ, হবিগঞ্জ জেলা সহসভাপতি আব্দুর রকিব, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমন্বয়কারী শামীম আহমেদ, রাজশাহী জেলা সুজনের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম মাসুদ। প্রতিনিধি সভায় সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাহার ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ও বিভিন্ন উপজেলা সুজনের নেতারা বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ