Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় মামুনুল হকের বিস্ফোরক মামলায় জামিন নামঞ্জুর

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

বিস্ফোরক দ্রব্য আইন ও পুলিশের ওপরে হামলা চালিয়ে আহত করার মামলায় খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন হেফাজত নেতা মামুনুল হক। আদালত তাকে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন। আসামি পক্ষের আইনজীবী লস্কর শাহা আলম আদালতে জামিনের আবেদন করেন। গতকাল বেলা ১১ টার দিকে কারাগার থেকে খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ এসএম আশিকুর রহমানের আদালতে আনা হয় মামুনুল হককে। এর আগে গত শুক্রবার কাশিমপুর কারাগার থেকে কঠোর পুলিশ পাহারায় খুলনা জেলা কারাগারে আনা হয় তাকে।

আদালত সূত্রে জানা গেছে, সোনাডাঙ্গা থানায় দায়ের করা বিস্ফোরক মামলায় গতকাল স্বাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। নির্ধারিত দিনে স্বাক্ষী উপস্থিত না হওয়ায় আগামী ২২ নভেম্বর পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী শেখ শামীম আহমেদ পলাশ জানান, বেলা ১১টার দিকে হেফাজত নেতা মামুনুল হককে আদালতে উপস্থিত করা হয়। বিচার কাজ শুরু হয়েছে। গতকাল স্বাক্ষ্য গ্রহণের নির্ধারিত দিন ছিল। স্বাক্ষী উপস্থিত না হওয়ায় আগামী ২২ নভেম্বর আদালতে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ