Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় সনদ ও সরকারি কাগজপত্র জালিয়াত চক্রের দুই সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৭:৫৮ পিএম

খুলনা মহানগরীর একাধিক স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের জাল সনদ, পরিচয়পত্র ও সরকারি কাগজপত্র জালিয়াতি চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। চক্রটি দীর্ঘদিন ধরে শিক্ষা প্রতিষ্ঠানের সনদপত্র, বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের ভূয়া পরিচয়পত্র, জালকৃত জন্ম নিবন্ধন ইত্যাদি প্রস্তুত করে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয় । এছাড়াও জাল মেডিকেল সার্টিফিকেট, ট্রেড লাইসেন্স তারা বিক্রি করত।

র‌্যাব জানায়, আজ রোববার বিকালে নগরীর সদর থানাধীন কেসিসি সুপার মার্কেটের ১০৯ নম্বর দোকানে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ২ প্রতারককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে রূপসা উপজেলার খান মোহাম্মদপুর গ্রামের মৃত ওজিয়ার রহমানের ছেলে আহম্মেদ শরীফ (৩২) এবং একই উপজেলার দক্ষিণ খাজাডাঙ্গা গ্রামের মৃত রাজ্জাক সরদারের ছেলে মোঃ জুবায়ের আহম্মেদ (২৬)। এ সময় জালিয়াতি ও প্রতারণার কাজে ব্যবহৃত কম্পিউটারসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ