Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দিরাইয়ে পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ৩:০২ পিএম

সুনামগঞ্জের দিরাইয়ে নানার বাড়ি বেড়াতে পানিতে ডুবে সুমাইয়া আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। কালনী নদী থেকে ওই শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে কালনী নদীতে শিশুটির লাশ ভেসে ওঠে।

শিশু সুমাইয়া সিলেট সদর উপজেলার টুকের বাজার এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে। দিরাই উপজেলার করিমপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

খোজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরের দিকে সুমাইয়া স্থানীয় শিশুদের সঙ্গে নানার বাড়ির পাশে কালনী নদীতে গোসল করতে যায়। সবাই গোসল শেষে পাড়ে উঠে সুমাইয়াকে দেখতে না পেয়ে বাড়িতে জানায়। পরে পরিবারের সবাই পানিতে নেমে সুমাইয়াকে খুঁজতে থাকে।

খবর পেয়ে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়। তবে নদীর গভীরতা বেশি এবং রাত হয়ে যাওয়ায় শিশুটিকে উদ্ধার করতে ব্যর্থ হয় তারা। পরে শুক্রবার দুপুরের দিকে সুমাইয়ার লাশ ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ