Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে এক ব্যক্তিকে গভীর রাতে গলা কেটে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৯:৫৬ এএম

রাজশাহী নগরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত ২ টার দিকে নগরের বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার বিদ্যুৎ অফিসের পিছনের ড্রেন থেকে ওই ব্যক্তির লাশটি উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষনিকভাবে লাশের পরিচয় জানা যায়নি।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, এক পথচারী ড্রেনে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তাৎক্ষণিক ভাবে বিষয়ে জানতে রাতে পুলিশের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শী একজন জানায়, একজন পথচারী ড্রেনে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরী করে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়।

তিনি আরও জানান, লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, নিহত ব্যক্তি অটোরিকশা চালক হতে পারে। এক-দেড়শো গজ দুরে তাকে আঘাত করা হয়েছে। সেদিকে রক্তের দাগও আছে। ওই অবস্থায় দৌড়ে পালাতে গিয়ে ড্রেনে পড়ে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়ে থাকতে পারে। লাশের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। তার সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা যায়।

 



 

Show all comments
  • Md.Shahjalal ৭ অক্টোবর, ২০২১, ১০:৪৭ এএম says : 0
    The secret Will come to light sooner or later.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ