Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর গরম তেলে দগ্ধ স্ত্রীর মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৬:০৬ পিএম

স্বামীর গরম তেলে দগ্ধ গৃহবধূ স্বর্ণা বেগম (৩৫) অবশেষে মারা গেছেন। ঢাকাস্থ শেখ হাসিনা বার্ণ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ১৩ দিন পর বুধবার ভোরে তিনি মারা যান। নিহত গৃহবধূ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা এলাকার সেজনু মিয়ার স্ত্রী।

নিহত স্বর্ণা বেগমের মা শিরিনা বেগম অভিযোগ করেন, বিয়ের পর থেকেই তাঁর জামাই মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছিল। স্বর্ণা বেগম বাধ্য হয়ে সাভারের জিরানী এলাকায় গিয়ে গার্মেন্টসে চাকরি নেয়। ঠিকানা সংগ্রহ করে গত ২৪ সেপ্টেম্বর সেজনু সেখানে যায়। রাতে ঘুমন্ত অবস্থায় সে স্ত্রীর শরীরে গরম তেল ঢেলে দেয়। রাতেই তাঁকে বাড়িতে এনে পরদিন সকালে তাঁকে সরিষাবাড়ী হাসপাতালে রেখে স্বামী পালিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাঁকে শেখ হাসিনা বার্ণ সার্জারি ইন্সটিটিউটে স্থানান্তর করা হলে সেখানে ১৩ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোরে তিনি মারা যান।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, ঘাতক স্বামীর বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ