Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৯:৫০ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে তৃষা খাতুন (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় স্বামীর ঘর থেকে ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তৃষা খাতুন ওই গ্রামের শাহা আলমের স্ত্রী। এ ঘটনায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে সরিষাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক শাহাদত হোসেন জানান, এক বছর আগে শুয়াকৈর গ্রামের রহিম উদ্দিনের ছেলে শাহা আলমের সাথে একই উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরআদ্রা গ্রামের রেজাউল মন্ডলের মেয়ে তৃষা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। শুক্রবার দুপুর ২টার দিকে স্থানীয় লোকজন শাহা আলমের বসতঘরের ধর্ণার সাথে তার স্ত্রী তৃষা খাতুনকে ফাঁসিতে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে বলেও তিনি জানান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ