Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নারী চক্রের মূল হোতাসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ২:৪৩ পিএম

রাজশাহীতে অপহরণ চক্রের মূলহোতাসহ নার্গিস নাহার হেলেনা (৫২), বাপ্পী (৩২) ও কোহিনুর রাত্রী (৪৩)সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
পুলিশ জানায়, বাসা বাড়ীতে নিয়ে গিয়ে নারী দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয় দেখিয়ে জিম্মি করে মুক্তিপণ ও চাঁদা আদায় করে চক্রটি। সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল নগরীর অলোকার মোড় এলাকায় অভিযান চালায়।
এ সময় অপহরণ চক্রটি বিভিন্ন পেশার ব্যক্তিদের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে বাড়ীতে নিয়ে যায়। পরে নারীদের দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয় দেখায় ও জিম্মি করে মুক্তিপণ আদায় করে। চক্রের মূলহোতা পবা থানার চৌবাড়িয়া এলাকার ইউসূফ আলী মাস্টারের মেয়ে এবং ফরিদ হোসেনের স্ত্রী নার্গিস নাহার হেলেনা (৫২) কে গ্রেপ্তার করা হয়।
নার্গিসের সহযোগী নগরীর বোয়ালিয়া থানার সুলতানাবাদ এলাকার আমিনুর রহমানের ছেলে বাপ্পী (৩২) ও পঞ্চবটি এলাকার মৃত খলিলের মেয়ে ও রানার স্ত্রী কোহিনুর রাত্রী (৪৩) কে গ্রেপ্তার করা হয়।
পলিশ জানাচ্ছে গ্রেপ্তারকৃত আসামীদের নিকট থেকে প্রতারণা করে হাতিয়ে নেওয়া টাকা হতে নগদ ৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন এই অপকর্ম করে আসছে। অনেকে এই চক্রের শিকার হলেও নিজেদের সম্মান, পারিবারিক ও সামাজিক মর্যাদা খুন্ন হওয়ার ভয়ে অভিযোগ করছেন না। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ