Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে এনাম হত্যা মামলায় গ্রেফতার হলেন স্বামী-স্ত্রী

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৮:৪৫ পিএম

সুনামগঞ্জের ছাতকে মোস্তফা আনোয়ার এনাম হত্যা মামলার প্রধান আসামী পৌরসভার নোয়ারাই ৩নং ওয়ার্ডের মৃত নুর মিয়ার ছেলে দবির মিয়া (৪২) ও তার স্ত্রী আসমা আক্তার লাভলী (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দু'জনকে রোববার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গত শনিবার রাতে ছাতক থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকারের নেতৃত্বে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানা পুলিশের সহায়তায় কাচঁপুর সোনাপুর সংলগ্ন এলাকা থেকে এনাম হত্যা মামলার এ দুই আসামীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

উল্লেখ্য, ছাতক পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত মতিন মিয়ার পুত্র মোস্তফা আনোয়ার এনামকে গত ১৩মে ঈদের আগের দিন ইফতারের পূর্বে বাড়ির সামনে তুচ্ছ ঘটনার জের ধরে তার উপর হামলা চালায় দবির মিয়াসহ অন্যরা। হামলার পর গুরুতর আহত এনাম ৮ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২০ মে তার মৃত্যু হয়। এ ঘটনায় গত ১৫ মে নিহত এনামের ছোট ভাই মোস্তফা জোবায়ের বাদি হয়ে ছাতক থানায় ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন জানান, জিআর ১৪৯/২১ মামলার ১০ আসামীদের মধ্যে এ নিয়ে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান, এনাম হত্যা মামলার প্রধান আসামীসহ তার স্ত্রীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ