Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনাইটেডকে জিততে দিলো না এভারটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

শুরুতে সুযোগ নষ্টের পর চমৎকার গোলে দলকে এগিয়ে নিলেন অঁতনি মার্সিয়াল। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। বদলি নেমে তেমন কিছু করে দেখাতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদোও। তাদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরল এভারটন। ওল্ড ট্র্যাফোর্ডে গতকাল প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। সফরকারীদের সমতায় ফেরান অ্যান্ড্রোস টাউনসেন্ড। বল দখলে শুরু থেকে আধিপত্য করা ইউনাইটেড সপ্তম মিনিটে পায় প্রথম সুযোগ। ডান দিক থেকে লুক শর ক্রসে দূরের পোস্টে লাফিয়ে হেড লক্ষ্যে রাখতে পারেননি মার্সিয়াল।

বিরতির আগে দারুণ গোছানো আক্রমণে এগিয়ে যায় ইউনাইটেড। ম্যাসন গ্রিনউডের পাস ডি-বক্সের সামনে খুঁজে পায় ব্রুনো ফের্নান্দেসকে। পর্তুগিজ মিডফিল্ডারের বক্সে বাড়ানো বলে বাঁ দিক থেকে ছুটে গিয়ে জোরালো শটে জাল খুঁজে নেন মার্সিয়াল। আট মাস পর ইউনাইটেডের জার্সিতে গোলের দেখা পেলেন ফরাসি এই ফরোয়ার্ড। সবশেষ গত ফেব্রুয়ারির শুরুতে সাউথ্যাম্পটনের বিপক্ষে ৯-০ গোলে জয়ের ম্যাচে গোল করেছিলেন তিনি।
পাল্টা আক্রমণ থেকে ৬৫তম মিনিটে সমতা ফেরায় এভারটন। সতীর্থের পাসে ডি-বক্সে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার টাউনসেন্ড। নড়ার সুযোগ পাননি দে হেয়া। এরপর আর ব্যবধান বাড়াতে পারেনি কোন দলই। এই ম্যাচ ড্র হওয়ায় ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ইউনাইটেড। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তিনে এভারটন। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ