Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় ডাকাত দলের মধ্যে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার রাতে ফতুল্লার দাপা রেলস্টেশন এলাকায় ডাকাত আজমীর ও জয় বাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাহিনী প্রধান আজমীরসহ তিনজন আহত হয়েছে। আহতরা হলো বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীর, অপু ও সোহাগ।

আহত তিনজনকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে আজমীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আজমীর গ্রুপের অপু বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, শুক্রবার রাত আটটার দিকে জয় বাহিনীর সদস্যরা আজমীর বাহিনীর অপুকে প্রথমে মারধর করে। পরে সংবাদ পেয়ে আজমীর ওরফে ডাকাত আজমীর বাহিনীর সদস্যরা জয় বাহিনীর এক সদস্যকে মারধর করে টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে যাওয়ার সময় জয় বাহিনীর সদস্যরা সংবাদ পেয়ে তাদের সহোযোগীকে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে আসলে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে।

এ সময় উভয় বাহিনীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। আশপাশের বাড়ি-ঘরের মানুষ দরজা-জানালা বন্ধ করে আলো নিভিয়ে ফেলে এবং দোকান-পাট বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে উভয় গ্রুপের সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ