Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যা

ছেলের দেয়া চুরির অপবাদ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

মানিকগঞ্জের ঘিওরে ছেলের দেয়া চুরির অপবাদ সহ্য করতে না পেরে মায়ের আত্মহত্যার অভিযোগ ওঠেছে। ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের করজনা গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে পুলিশ নিহত রাহেলা খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করজনা গ্রামের মো. অহেদ আলী খানের স্ত্রী রাহেলা খাতুন। তার ৪ ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে হয়েছে একই গ্রামে। বুধবার রাতে রাহেলা খাতুন মেঝ ছেলে বাবু খানের বাড়িতে খাবার খেয়ে মেয়ের বাড়িতে ঘুমাতে যান। কিছুক্ষণ পর ছেলে বাবু খান তার মায়ের কাছে এসে বলে তুমি আমার এক হাজার টাকা চুরি করেছ। এ নিয়ে মা ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়।

বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে একটি গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হয়। স্থানীয়দের ধারণা ছেলের দেয়া চুরির অপবাদ সইতে না পেরে রাতের কোন এক সময় গলায় রশি নিয়ে আত্মহত্যা করেছেন মা রাহেলা খাতুন।

মৃত রাহেলার নাতি আরিফুল ইসলাম জানান, আমার মেঝ কাকা দাদীকে এক হাজার টাকা চুরির অপবাদ দেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ কারনেই আমার দাদি আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে বাবু খান বলেন, আমি শুধু মাকে বলেছি এক হাজার টাকা এনেছ কেন। এই নিয়ে মায়ের সাথে আমার সামান্য কথা কাটাকাটি হয়। এর বেশি কিছু আমি বলিনি। তারপর আমি আর জানি না। সকালে খবর পাই মা আত্মহত্যা করেছে।

ঘিওর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মায়ের সাথে ছেলের টাকা পয়সা নিয়ে কথা কাটাকাটি হওয়ার বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মায়ের আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ