Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নৌকা প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীকে স্ত্রীসহ কুপিয়ে জখম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আহাম্মদ উল্লাহ সিদ্দিকী সোহেলকে (৪৫) কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এসময় সোহেলের স্ত্রী মাহমুদা রহমান মনি বাঁধা দিলে তাকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে তাদের আত্বচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বুধবার রাত ২টার দিকে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার ৪নং আঠারবাড়ি ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী সোহেল ওই এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে। মতিউর রহমান আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন সোহেল। এরই মাঝে প্রতিদিনের মত এলাকায় গণসংযোগ শেষে মধ্যরাতে বাড়িতে ফিরেন। এসময় মুখোশধারী ১০-১৫ জন দুর্বৃত্ত বারান্দার গ্রিলের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর তাঁরা সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় সোহেলের চিৎকারে পাশের রুমে থাকা স্ত্রী মাহমুদা রহমান মনি এগিয়ে আসলে তাকেও দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে।

আশরাফ সিদ্দিকী জুয়েল বলেন, আমার ভাই ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী ছিল। এরই মধ্যে এলাকার উন্নয়নমূলক কাজ করে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠে। ইউপি নির্বাচনে প্রার্থী ও তার জনপ্রিয়তায় তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। এঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Badruzzaman Sweet ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৯ পিএম says : 0
    মনে হচ্ছে আহত ব্যক্তি পুরনো আওয়ামীলীগ, এখন এই আওয়ামীলীগের লোকেরা শুধু মাইরই খাচ্ছে।সুজোগ সুবিধা ভোগ দখল নব্য আওয়ামীলীগ হাইব্রিড অনুপ্রবেশ কারীরা নিচ্ছে। একজন মুক্তিযোদ্ধার সন্তান মনোনয়ন প্রত্যাশি হওয়ার কারণে আক্রান্ত হলো!এই হামলা অন্য দলের কেহ করে নি করেছে নব্য আওয়ামীলীগের লোকেরা।
    Total Reply(0) Reply
  • মোঃ সোহাগ ১ অক্টোবর, ২০২১, ৯:৩৩ পিএম says : 0
    নিঃসন্দেহে আঠারবাড়ীর ইতিহাসে এটি একটি দুঃখজনক ঘটনা, প্রতি হিংসার রাজনীতি বন্ধ হউক, সেই সাথে এঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ