Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনা উপসর্গে নব নির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪০ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা সদস্য ফিরোজা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে রোববার রাত সাড় ১২টায় খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ফিরোজা বেগম সদ্য সমাপ্ত (২০ সেপ্টেম্বর) প্রথম দফা ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বর হিসাবে কলম প্রতিক নিয়ে বিপুল ভোটে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন। পারিবারিক সূত্রে জানা গেছে, ফিরোজা বেগমের হঠাৎ করে জ্বর ও শ্বাসকষ্ঠ শুরু হলে রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসার্ধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। জানাজা শেষে তাকে যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ