Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেকুয়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার জেলা সংবাদদাতা : কক্সবাজারের পেকুয়া ইউপির সাবেক সদস্য দেলোয়ার হোছেন প্রকাশ দেলু ডাকাত (৫৫) খুন হয়েছেন। সশস্ত্র মুখোশ পরা ডাকাতদল মঙ্গলবার দিবাগত গভীর রাতে গ্রামে হানা দেয়। এসময় ডাকাতির চেষ্টা চালানো হয়। স্থানীয়রা ডাকাতদলের প্রস্তুতি আচঁ করতে পেরে চর্তুদিক থেকে তাদের ঘিরে ফেলে। এসময় তারা প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতদল তিন রাউ- ফাঁকা গুলি বর্ষণ করে পালানোর চেষ্টা করে। এসময় উত্তেজিত গ্রামবাসির সাথে তাদের সংঘর্ষ হয়েছে। এতে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোছেন খুন হয়েছেন।  পুলিশ ৮ গ্রামবাসিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশ গতকাল বুধবার ভোর ৪টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। তবে ডাকাতদলের অপর সদস্যারা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার গভীর রাতে উপজেলার মগনামা ইউনিয়নের শরতঘোনা এলাকায়। নিহত দেলোয়ার হোছেন প্রকাশ দেলু ডাকাত রাজাখালী ইউনিয়নের নতুনঘোনা এলাকার মৃত.আশকর আলীর ছেলে। তিনি রাজাখালী ইউপির সাবেক সদস্য বলে জানাগেছে। এঘটনায় উত্তর মগনামা, শরতঘোনা ও বাজারপাড়াসহ আশ পাশের বেশ কিছু এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
তবে নিহত দেলোয়ার হোছেন প্রকাশ দেলু ডাকাতের ২য় স্ত্রী ফুলতাজ বেগম দাবি করেন, তার স্বামীকে পুর্ব শত্রুতার জের ধরে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেকুয়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ