Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলজিইডিতে পুনরীক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্বচ্ছতা নিয়েই দরপত্র প্রক্রিয়া আহ্বান করতে হবে: এলজিইডির প্রধান প্রকৌশলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

দেশের আর্থ-সামাজিক উন্নয়ন নিয়েই কাজ করে থাকে এলজিইডি। তাই সবকিছু বিবেচনা করেই স্বচ্ছতার সাথে কাজ করতে হবে বলে জানিয়েছেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান।
গতকাল মঙ্গলবার এলজিইডি সদর দপ্তরে ক্রয় উত্তর পুনরীক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় এলজিইডির প্রধান প্রকৌশলী এ কথা বলেন। আব্দুর রশীদ খান তিনি বলেন, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিয়েই দরপত্র প্রক্রিয়া আহ্বান করতে হবে।

এলজিইডি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন নিয়েই কাজ করে থাকে। সবকিছু বিবেচনা করেই স্বচ্ছতার সাথে কাজ করতে হবে। কর্মশালায় বক্তব্য রাখেন মো, আনোয়ারুল ইসলাম তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকিউরমেন্ট ইউনিট, মূল ড্রাফট-এর চুড়ান্ত রিপোর্ট উপস্থাপন করেন ক্রয় উত্তর পুনরীক্ষণ পরামর্শক প্রসুন কান্তি চৌধুরী।

সড়ক ও জনপথ-এর অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আফিল উদ্দীন, কর্মশালায় সভাপতিত্ব করেন এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মজিবুর রহমান সিকদার। কর্মশালায় এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্ববধায়ক প্রকৌশলী, বিভিন্ন প্রকল্পের প্রকল্প পরিচালক এবং এলজিইডির নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মশালা অনুষ্ঠিত

১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ