Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

একমাসে ৪ বার বোমা বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মাদারীপপুরের কালকিনি উপজেলার সিডিখান এলাকায় আবারো বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গত এক মাসে চার বার বোমা বিস্ফোরণের ঘটনায় এলাকাটিতে আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয় ও পুলিশ স‚ত্রে জানা যায়, গতকাল সকাল ৮টার দিকে কালকিনি উপজেলার সিডি খান ইউনিয়ন এলাকার বাচ্চু তালুকদারের রান্না ঘরে বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটে। কোন কারণ ছাড়াই হঠাৎ এমন বোমা বিস্ফোরণে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এর আগে গত ১১ সেপ্টেম্বর বিকেলে হঠাৎ করেই কালকিনি উপজেলার সিডিখান এলাকার সুজন পেদার ঘরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। গত এক মাসের ব্যবধানে সিডি খান ইউনিয়নে এর আরো দুটো স্থানে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কে বা কারা এমন বোমাবাজি করছে বলতে পারছে না এলাকাবাসী।
তবে এলাকাবাসীরা ধারণা করছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করেই একটি পক্ষ বোমা বিস্ফোরণ ঘটিয়ে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান মোল্লা বলেন, সকালে বোমা বিস্ফোরণ হয়েছে এলাকায়। এ মাসে আরো তিন বার বোমা বিস্ফোরণ হয়েছে।
এ ব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, এলাকাটিতে রাজনৈতিক অস্থিরতা রয়েছে। যার ফলে এমন ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আমার এলাকায় পুলিশি তৎপরতা বাড়িয়ে যারা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটাচ্ছে তাদের আইনের আওতায় নিয়ে আসবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা বিস্ফোরণ

২০ সেপ্টেম্বর, ২০২১
১৭ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ