Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় দুই আ.লীগ নেতা বহিষ্কার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫০ পিএম

কক্সবাজারে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় দুই আ.লীগ নেতা বহিষ্কার করা হয়েছে। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী নুর হোসেনের পক্ষে অবস্থান নেওয়ায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শফিক মিয়া এবং চকরিয়া পৌরসভায় দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী জিয়াবুলের পক্ষ নেয়ায় চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান এ সিদ্ধান্ত দেন।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যক্রমে লিপ্ত থাকায় তাদের স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবরে সুপারিশ পাঠানো হবে বলে জানা গেছে জেলা আওয়ামী লীগ সূত্রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ