Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের কারণে ছাত্ররাজনীতি বার বার কলঙ্কিত হয়েছে খাদিজার উপর হামলা আদর্শহীন রাজনীতির ফসল -ন্যাপ মহাসচিব

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সিলেটে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছে, সরকারের ব্যর্থতা ও বিভিন্ন অন্যায়কে আশ্রয় দেয়ার কারণেই দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্রলীগের সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে। ছাত্রলীগের আচরণের কারণেই বার বার ছাত্র রাজনীতি কলংকিত হয়েছে। তিনি বলেন, খাদিজা আক্তারের উপর ছাত্রলীগ নেতার হামলা আদর্শহীন ও শুধুমাত্র ক্ষমতার রাজনীতির ফসল। রাজনৈতিক দলগুলো যখন নিজেদের অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখতে ছাত্রদের হাতিয়ার হিসাবে ব্যবহৃত করে, তখন তথাকথিত ছাত্রনেতারা নিজেরদের ক্ষমতা অপব্যবহার করার সুযোগ পায়।
তিনি গতকাল শুক্রবার সকালে নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে ‘সিলেটে কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার প্রতিবাদে ও হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে’ বাংলাদেশ জাতীয় ছাত্র কেন্দ্র আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জাতীয় ছাত্র কেন্দ্রে‘র সমন্বয়কারী এইচ.এম. মেহেদী হাসানের সভাপতিত্বে ও সমন্বয়কারী সোলায়মান সোহেলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ন্যাপ সম্পাদক মোঃ কামাল ভুইয়া, নগর সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু, ছাত্র কেন্দ্রে‘র যুগ্ম সমন্বয়কারী স্বরজিৎ কুমার দ্বিপ, গোলাম মোস্তাকিন ভুইয়া, নির্বাহী সদস্য আবুল হোসেন, সীমা আক্তার প্রমুখ।
ন্যাপ মহাসচিব খাদিজার ওপর হামলাকারী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং পাশাপাশি হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার নার্গিসের সুস্থতা কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ