Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় দুদিনের টানা বর্ষনে শহরের নিম্নাঞ্চল প্লাবিত

জেলা প্রশাসকের কার্যালয়ে হাটু পানি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৫ পিএম

মাগুরায় দুদিনের টানা বর্ষনে জেলা প্রশাসকের কার্যালয়সহ নিম্নাঞ্চল প্লাবিত। জেলা প্রশাকের কার্যালয়ের সামনে হাঁটু পানি জমেছে। প্রতিদিনের মত মঙ্গলবার সেবা নিতে আসা লোকেরা ও অফিসগামী মানুষেরা চরম বিপাকে পড়েছেন।

মঙ্গলবার দেখা গেছে, ডিসি অফিসের বিআরটিএ অফিস, তথ্য অফিসে সহ জরুরি কাজে সেবা নিতে আসা মানুষেরা বৃষ্টির ভিতরে এসেছেন। সোমবার সন্ধ্যা থেকে বৃষ্টির শুরু হয়েছে। মঙ্গলবার সকাল থেকেই বৃষ্টির মধ্যে সেবা নিতে এসে সমস্যায় পড়েছে অনেকেই।

বিআরটিএ অফিসে সেবা নিতে আসা নাজমুল হাসান কানন বলেন, সকালে মোটরসাইকের সেবা নিতে অফিসে এসেছি। অফিসের সামনে প্রায় হাটু পানি। সরকারি জরুরি সেবার জন্য জেলা প্রশাসকের বা ডিসি অফিসের সামনে এমনভাবে পানি থাকা চরম ভোগান্তি। শুধু জেলা প্রশাসকের কার্যালয়ে নয়, শহরের সাহাপাড়া, কলেজ পাড়া, পিটিআই পাড়া, স্টেডিয়াম পাড়া, দোহারপাড়, হাসপাতালপাড়াসহ নিম্নাঞ্চল জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় সমস্যায় পড়েছে এলাকার মানুষ।

তাই সকলেই আশা করেন দ্রুত অফিসের সামনে থেকেসহ শহরের নিম্নাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশনের ব্যবস্থা করা হলে মানুষের ভোগান্তি দুর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ