Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ঈদ জামাতে প্রকাশ্যে গুলি, একজন গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২২, ৩:৫৩ পিএম

কুমিল্লার সীমান্তবর্তী এলাকায় ঈদের জামাতে পূর্ব বিরোধের জের ধরে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ একজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুমিল্লা সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।
ওসি সহিদুর রহমান জানান, পূর্ব শত্রুতার জেরে গোলাবাড়ি এলাকার রুবেল ভূঁইয়া পাশের ঈদগা মাঠে গিয়ে প্রকাশ্যে একই এলাকার মোস্তাক আহমেদকে গুলি করেন।
এ সময় মাঠে থাকা মুসুল্লিরা দ্বিগবিদ্বিক ছোটাছুটি করে। পরে গুলিবিদ্ধ মোস্তাককে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার ডান হাঁটুতে গুলি লেগেছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। গোলাগুলির ঘটনায় ওই ঈদগা মাঠে একঘণ্টা পর জামাত অনুষ্ঠিত হয়। আমরা দ্রুত অপরাধীর গ্রেপ্তার চাই।
আহত মোস্তাকের ছোট ভাই মনির হোসেন বলেন, কয়েকদিন আগেও রুবেল আমাকে মারধর করেছে। তার নামে মামলা থাকার পরও জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছে। এর আগেও অস্ত্র নিয়ে প্রকাশ্যে মহড়া দিয়েছেন নগরীর চকবাজার এলাকায়। পুলিশ তাকে গ্রেপ্তার করে না।
এ প্রসঙ্গে ওসি সহিদুর রহমান বলেন, আমরা ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে ঘটনায় জড়িত ব্যক্তি আগেই পালিয়ে গেছে। আমরা তাকে ধরতে অভিযান পরিচালনা করছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ