Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে জামায়াত নেতা নিজাম সিদ্দিকী গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৭ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা জামায়াতের সাবেক নায়েবে আমির ও খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার বিশ্বনাথ পৌরশহরের পুরানবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর বিশ্বনাথ উপজেলার গন্ধারকাপন গ্রামের উপজেলা জামায়াতের নায়েবে আমির মাষ্টার এমাদ উদ্দিনের বাড়িতে জামায়াতের এক গোপন বৈঠক বসে। এ বৈঠক থেকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লুকমান আহমদ সহ বিশ্বনাথ উপজেলার জামায়াতের শীর্ষ ১৭ নেতাকর্মীকে আটক করে থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে। এ মামলায় তিনি পলাতক আসামি ছিলেন, (মামলা নং জিআর২২৩/১৮)।
এ ব্যাপারে থানার এসআই অলক দাশ গ্রেফতারের বিয়টি নিশ্চিত করে বলেন, নিজামউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। ওয়ারেন্ট ইস্যু থাকায় তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ