Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ভুয়া ‘ডোপ টেস্ট’ ফলাফল বিক্রির অভিযোগ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ এএম

বগুড়ায় ভুয়া ‘ডোপ টেস্ট’ ফলাফল বিক্রির অভিযোগে রাসেল মাহমুদ (২৫) নামে এক কম্পিউটার ও ফটোষ্ট্যাট দোকানদারকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাতে তাকে নিজ দোকান থেকে সরকারি মোঃ আলী হাসপাতালের ভুয়া ‘ডোপ টেস্ট’-এর ফলাফলসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত রাসেল মাহমুদ গাইবান্ধা জেলার সাপমারা গ্রামের আবজাল হোসেন এর ছেলে ও সরকারি আজিজুল হক কলেজের কামাড়গাড়ি গেট এলাকা মার্কেটের রাসেল কম্পিউটার এন্ড ফটোষ্ট্যাট দোকানের স্বত্বাধিকারি। এছাড়াও সে ওই কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের মাস্টার্স পরিক্ষার্থী।
র‍্যাব-১২ বগুড়া সূত্র জানায়, সরকারি আজিজুল হক কলেজে প্রথম বর্ষে ভর্তির জন্য শিক্ষার্থী মাদক গ্রহণ করে কিনা তা নিশ্চিত হতে "ডোপ টেস্ট" বাধ্যতামূলক করা হয়েছে।
এমতাবস্থায় র‍্যাব বগুড়ার গোয়েন্দা দল জানতে পারে কামাড়গাড়িতে কিছু অসাধু কম্পিউটার ও ফটোষ্ট্যাট দোকানদার সরকারি হাসপাতালের নাম ব্যবহার করে "ডোপ টেস্টের" ভুয়া ফলাফল তিনশত থেকে চারশত টাকায় বিক্রি করছে৷
এরপর নিশ্চিত হয়ে তারা অভিযান পরিচালনা করে রাসেল নামের ওই দোকানদারের কাছ থেকে ২৩ টি ডোপ টেস্টের ভুয়া ফলাফল সহ হাতেনাতে গ্রেফতার করে।
র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতার রাসেলের কাছ থেকে আমরা ২৩ টি ভুয়া ডোপ টেস্টের ফলাফল পাওয়ায় তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ