Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ডাকতেই রেগে গেলেন ইয়ামি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ২:২০ পিএম

‘ফেয়ার অ্যান্ড লাভলি’ প্রসাধনী সংস্থার মুখ হয়েই গ্ল্যামার জগতে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। রাতারাতি পরিচিত হয়েছিলেন ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ গার্ল হিসেবে। মাঝে সময় কেটে গিয়েছে অনেকটাই। সম্প্রতি ‘ভূত পুলিশ’ ছবির প্রচারণায় হাজির হয়েছিলেন ইয়ামি। পরেছিলেন ক্রিম আর সোনালি পাড়ের শাড়ি। সঙ্গে ট্যাঙ্ক টপ ব্লাউজ। কানে ছিল কাশ্মীরি ঝুমকা। সেই প্রচারণায় তাকে ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ডাকতেই রেগে গেলেন ইয়ামি।

ছবি তোলার জন্য ইয়ামি যে মুহূর্তে পোজ দিচ্ছেন, ঠিক তখনই এক ফটোগ্রাফার তাকে বলে ওঠেন, “এই ফেয়ার অ্যান্ড লাভলি”। সাথে সাথে কপট রাগ দেখান ইয়ামি। ‘এয়ি…’ বলে কার্যত চোখে পাকিয়ে তাকান তিনি। যদিও পরমুহূর্তেই নিজেকে সামলে নিয়ে আবারও ছবি তোলায় ফোকাস করেন অভিনেত্রী। ‘ভূত পুলিশ’ ছবিতে ইয়ামি ছাড়াও দেখতে পারা যাবে সাইফ আলি খান ও অর্জুন কাপুরকে। আদপে এটি একটি হরর-কমেডি।

এদিকে কিছুদিন আগেই অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ ছবি শুট শেষ করেছেন ইয়ামি। শুটিং শেষ করে ইয়ামি লিখেছিলেন, “লস্ট’-এর শুটিং শেষ করলাম। এই বিশেষ ছবিটায় কাজ করতে গিয়ে আমার হৃদয়ে বহু মুহূর্ত জমা রয়েছে। এই ছবির সঙ্গে যুক্ত সকল কলাকুশলীকে ধন্যবাদ। যত দিন এগিয়েছে তত তারা আমার পরিবার হয়ে উঠেছেন। টোনিদাকে ধন্যবাদ। আমি যাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্য অন্যতম অসাধারণ একজন পরিচালকই শুধু নন, মানুষ হিসেবেও অসাধারণ। নিখাদ অভিসন্ধি না থাকলে লস্ট-এর মতো ছবি পরিচালনা করা সম্ভব নয়।’’

‘ভিকি ডোনার’ ছবির মধ্য দিয়ে ২০১২ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন ইয়ামি গৌতম। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এক এক করে অভিনয় করেছেন ‘বদলাপুর’, ‘কাবিল’, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘বালা’র মতো ছবিতে। এছাড়া ‘ফেয়ার অ্যান্ড লাভলি’র শুভেচ্ছাদূত হিসেবে দীর্ঘদিন ধরেই কাজ করছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ