Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গোপসাগরে মাছ চুরির সময় ১৩ ভারতীয় জেলে আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১:০৪ পিএম

বঙ্গোপসাগরে বাংলাদেশের পানি সীমায় ঢুকে মাছ চুরির সময় ১৩ ভারতীয় জেলেকে আচক করেছে কোস্টগার্ড। এসময় তাদের ট্রলারটিও জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে বঙ্গোপসাগরের বাগেরহাটের মোংলার সন্নিকটে তাদের আটক করা হয়।

আজ শুক্রবার সকালে বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তর গোয়েন্দা পরিদপ্তর শাখার (মিডিয়া কর্মকর্তা) লে. কমান্ডার বি এন আমিরুল হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে বঙ্গোপসাগরে টহল দিচ্ছিল বাংলাদেশ কোস্টগার্ডের সোনার বাংলা নামের একটি জাহাজ। এ সময় মোংলাসংলগ্ন বঙ্গোপসাগরে বাংলাদেশ-ভারত আন্তর্জাতিক পানিসীমার সাত থেকে আট নটিক্যাল মাইল ভেতরে এসে মাছ ধরার সময় ভারতীয় ট্রলারটি আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, ট্রলারে কিছু মাছও রয়েছে। পরবর্তীকালে বিস্তারিত জানানো হবে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের মোংলা থানায় হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গত ৮ আগষ্ট মাছ চুরির অভিযোগে ১৩ ভারতীয় জেলেকে আটক করা হয়েছিল। গত ৩০ জানুয়ারি ২৮ জেলেসহ দুটি ট্রলার আটক করে করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ