Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাদে ভিজতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর তেজগাঁও থানার তেজকুনি পাড়ায় একটি তিনতলা বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সজল ইসলাম আলিফ (১০) এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক সোয়া ৩টার দিকে মৃত ঘোষনা করে। আলিফ নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মির্জারচড় গ্রামের খায়রুল মিয়ার ছেলে। আলিফ গ্রামের একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে আলিফ ছোট। আলিফের মামা ইয়াছিন হোসেন লিটন জানান, আলিফ বাব-মার সঙ্গে বুধবার ঢাকায় আমাদের বাসায় বেড়াতে আসে। দুপুরে বৃষ্টি শুরু হলে আলিফ তার বড় বোন বৃষ্টি আক্তার ও খালা স্বপ্না আক্তারের সঙ্গে ছাদে ভিজতে যায়। এ সময় ছাদে গ্যাসের পাইপের সঙ্গে লেগে থাকা বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয় আলিফ।
তিনি আরও জানান, আলিফের খালা তাকে বাঁচাতে গেলে সেও আহত হন। পরে আলিফের বাবা খায়রুল তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সোয়া ৩টার দিকে মৃত ঘোষণ করেন। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আলিফের লাশ মর্গে রাখা হয়েছে। বিষয়টি তেজগাঁও থানায় অবহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ