Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গা নদীর পাড় থেকে আগুনে পোড়া অজ্ঞাত লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৪:১১ পিএম

বুড়িগঙ্গা নদী পাড় থেকে আগুনে পোড়া অজ্ঞাত নামা একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার(২০মার্চ) দুপুর ১২টায় কামরাঙ্গীরচরে শেখ জামাল উদ্দিন সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে বেরীবাঁধের নিচে বুড়িগঙ্গা নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।উদ্ধারকৃত লাশটির বয়স ও সেটি পুরুষ না মহিলা তা এই মুহুর্ত্বে জানা যায়নি।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ আলাউদ্দিন জানান,লোকজনের মাধ্যমে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটেযাই।এসময়ে আমরা দেখতে পাই, কামরাঙ্গীরচরের শেখ জামাল উদ্দিন সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে বেরীবাঁধের নিচে বুড়িগঙ্গা নদীর পাড়ে একটি আগুনে পোড়া লাশ পড়ে আছে। আমরা লাশটি দ্রুত উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করি। উদ্ধারকৃত লাশটির সারা শরীরে এমনভাবে আগুনে পোড়া যে সেটি পুরুষ না মহিলা তা এই মুহুর্ত্বে সঠিকভাবে কিছুই বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে রাতের আঁধারে লাশটি ওই জায়গায় নদীর পাড়ে ফেলে যেতে পারে দুর্বৃত্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞাত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ