Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, থানায় মামলা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৩ পিএম

রাজশাহীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। বুধবার সকালে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ছাত্রীর বাবা।

এর আগে মঙ্গলবার সকালে ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। ঘটনার পর মঙ্গলবার সকালেই মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত যুবকের নাম মো. আকাশ (২৩)। নগরীর দড়িখড়বোনা এলাকায় তাঁর বাড়ি। আকাশ একটি জিমের প্রশিক্ষক। ঘটনার পর থেকে তিনি পলাতক বলে জানিয়েছেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, আকাশ ওই মেয়েটির পূর্বপরিচিত। মঙ্গলবার সকালে মেয়েটির বাবা কাজের জন্য বাইরে যান। আর চিকিৎসকের কাছে গিয়েছিলেন তাঁর মা। ফাঁকা বাড়িতে আকাশ গিয়ে ওই মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যান।

এরপর পরিবারের সদস্যরা বাড়ি গিয়ে মেয়েটিকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে ভর্তি করেন। আকাশ তাঁকে ধর্ষণ করেছেন বলে ওই মেয়েটি তাঁর পরিবারকে জানিয়েছে। এর প্রেক্ষিতে আকাশকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

ওসি জানান, হাসপাতালে ভুক্তভোগীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত যুবককেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ