Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরগুনায় যুবলীগ নেতাসহ ৬জনকে কুপিয়ে জখম

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:৪৭ পিএম

বরগুনার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু হানিফ খোকনসহ ৬জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্হাপনা সমিতির ঋন পরিশোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটে বলে স্হানীয়রা জানায়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্র থেকে জানা যায়, সোমবার রাত ১১টার দিকে খোকন তার বাবা ও আত্মীয় স্বজনসহ আমজেদ মার্কেট সংলগ্ন ভগ্নিপতির বাড়ীতে প্রবেশের সময় অতকির্তে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে খোকনের উপর হামলা করে। এসময় বাঁধা দিতে গেলে, দূর্বৃত্তদের হামলায় খোকনের বোন সালমা(৪৫) নাজমা(৩২), রীতা(২৫), চাচি রুশিয়া(৪৫) এবং রাজিন(১৮) আহত হয়।
খোকনের বাবা ইউনুস মৃধা জানান, পূর্বপরিকল্পিতভাবে মামুন, নাঈম, ফোরকান, দেলোয়ার, নজরুলসহ ১০/১৫ জন হামলা চালায়। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্হাপনা সমিতি থেকে হামলাকারীরা কয়েক লক্ষ টাকা ঋন নিয়ে তা পরিশোধ না করার খোকনের সাথে বিরোধ হয়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, রাতে ঘটনা শুনার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করি। হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে তিনি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ