Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:৩২ পিএম

নোয়াখালী পৌর এলাকার সোনাপুর পুরাতন বাজারের পশ্চিম পাশের্^ আবদুর রব চেয়ারম্যান বাড়ি এলাকায় দোকান থেকে ডেকে নিয়ে পারভেজ (৩০) নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে তার বন্ধু রানা (৩২)। আশংকাজনক অবস্থায় আহত ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
সোমবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী পারভেজ পৌর এলাকার লালপুরের মোখলেস হাজী বাড়ির আব্দুল গফুরের ছেলে। তিনি সোনাপুর বাজারের একজন ব্যবসায়ী।
আহতের স্বজনরা জানান, রাতে নিজ দোকানে বসে ছিলেন পারভেজ। রাত সাড়ে ১১টার দিকে রানা দোকানে এসে পারভেজকে ডেকে পাশ্ববর্তী আব্দুর রব চেয়ারম্যানের বাড়ির সামনে নিয়ে যায়। এসময় কোন কিছু বুঝে উঠার আগে ছোরা বের করে পারভেজকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে সে। এতে পারভেজের গলা, বাম হাত ও পেটে গুরুতর জখম হয়। পরে পারভেজের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় রানা।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক জানান, আহত পারভেজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শমতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে হামলাকারী রানা পলাতক রয়েছে, তাকে আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ