Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ১ আক্রান্ত ৯৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১:৩০ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ৩১৩ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৪০) বন্দরের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৯৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৪ হাজার ৮৯৭ জন।
সোমবার (৩০ আগস্ট) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২৫ জন, সদরে ১৬ জন, বন্দরে ১৯ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ৫ জন ও রূপগঞ্জে ২৫ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪১ জন ও আক্রান্ত ৮ হাজার ৬১৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত ৫ হাজার ১০৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৬৯ ও মারা গেছেন ২৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৭৫১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৬১৮ জন ও মারা গেছেন ৬৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৩৩ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৫৯ হাজার ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৫৫ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২২ হাজার ৮২৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ২১ জন, সদর উপজেলার ৪ হাজার ৭১০ জন, রূপগঞ্জের ৩ হাজার ৯৩১ জন, আড়াইহাজারের ১ হাজার ৫৭৯ জন, বন্দরের ২ হাজার ২২৮ ও সোনারগাঁয়ের ২ হাজার ৩৬০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আক্রান্ত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ