Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে প্রতিমা ভাংচুর-অগ্নিসংযোগের ঘটনায় একজন গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:২১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুইটি মন্দিরের প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ফেরদৌস আলম (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে একদল পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় নতুন বাজার থেকে তাকে গ্রেফতার করেছে। ফেরদৌস আলম উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত ধোপাডাঙ্গা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।
এর আগে ২৪ আগষ্ট রাতে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামের ইন্দ্রারপাড় নামক স্থানে পাশাপাশি দুই মন্দিরের ৪ টি প্রতিমার মাথা ভেঙ্গে ফেলে অগ্নিসংযোগ করে অজ্ঞাতনামা ব্যাক্তি। এঘটনায় মন্দিরের সভাপতি নারায়ন চন্দ্র বর্মন বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিকে আসামি করে ২৫ আগষ্ট থানায় মামলা করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত জব্দসহ তদন্তে নামেন। মামলার তদন্তকারী কর্মকর্তা কমল বর্মন জানান, ফেরদৌসকে জিজ্ঞাসাবাদে সে প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগের কথা স্বীকার করেছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগের আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ