Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আকাশে হার্ট অ্যাটাকের শিকার পাইলট নওশাদ ‘কোমা’য়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১০:২৩ এএম

ভারতের মাঝ আকাশে বড় ধরনের হার্ট অ্যাটাকের শিকার হওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাইলট ক্যাপ্টেন নওশাদ কাইয়ুম এখন ভারতের নাগপুরের কিংসওয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ‘কোমা’য় আছেন।

শুক্রবার দুপুরের আগে তিনি হার্ট অ্যাটাকের শিকার হন। বিষয়টি বুঝতে পেরে যাত্রীদের নিরাপদে নামিয়ে আনেন কাছাকাছি বিমানবন্দরে।

হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) রোশান ফুলবান্ধে বাংলাদেশ সংবাদ সংস্থাকে শনিবার রাতে জানান, ক্যাপ্টেন নওশাদের অবস্থা গুরুতর। তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে ও তিনি কোমায় আছেন। তিনি সম্পূর্ণ ভেন্টিলেশনের সহায়তায় বেঁচে আছেন।

হাসপাতালের মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর ডা. সুভরজিৎ দাশগুপ্ত, ক্রিটিক্যাল কেয়ার ফিজিশিয়ান ডা. রঞ্জন বারোকার ও ডা. বীরেন্দ্র বেলেকারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন ক্যাপ্টেন নওশাদ কাইয়ুম।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • MD Akkas ২৯ আগস্ট, ২০২১, ১১:৪২ এএম says : 0
    ইয়া আল্লাহ তাআলা ক্যাপ্টেন নওশাদ কে আপনি সুস্থ করে দিন। আমিন ইয়া রাব্বুল আলামীন
    Total Reply(0) Reply
  • Syed abdul awal ২৯ আগস্ট, ২০২১, ১১:৪২ এএম says : 0
    মহান আল্লাহ তায়ালা যেন উনাকে দ্রুত সুস্থতা দান করে উনার পরিবার সহ আপজন কাছে ফিরে যাওয়ার তওফিক দান করেন এই দোয়াকরছি,এবং সবাইকে উনার জন্য দোয়া করার আহবান জানাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ