Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুরান ঢাকায় সন্ত্রাসী হামলার শিকার দুই সাংবাদিক

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পুরান ঢাকায় সংবাদ সংগ্রহকালে গতকাল রোববার সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন একটি বেসরকারি টেলিভিশনের দুই সাংবাদিক। এরা হলেন, শাকিল হাসান ও ক্যামেরা পারসন শাহীন আলম। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত শাকিল সাংবাদিকদের জানান, গতকাল বেলা সাড়ে ১১ টার দিকে সোয়ারীঘাট এলাকার দেবীদাসঘাট লেনে অবৈধ পলিথিন কারখানার ওপর সংবাদ সংগ্রহ করতে যান তারা। সেখানে আব্দুল জব্বার ও আব্দুল রহিম নামে দুই ব্যক্তির মালিকানাধীন একটি কারখানার সন্ধান পান। কারখানায় গিয়ে সংবাদ সংগ্রহ ও ছবি তুলতে গেলে সেখানকার লোকজন বাধা দেন। এক পর্যায়ে বাধার মুখে পড়ে তারা ফিরে আসতে থাকেন। এমন সময় পেছন দিক থেকে ১৫/২০ জন লোক তাদের উপর হামলা চালায়। তারা লাঠি-সোটা নিয়ে সাংবাদিকদের মারধর শুরু করে। এক পর্যায়ে ক্যামেরা কেড়ে নিয়ে ভাঙচুর করে তাতে কেরোসিন ঢেলে দেয়। খবর পেয়ে চকবাজার থানা পুলিশ তাদের দু’জনকে উদ্ধার করে। চকবাজার থানার ওসি মো: শামীম সাংবাদিকদের জানান, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরান ঢাকায় সন্ত্রাসী হামলার শিকার দুই সাংবাদিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ