Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ছেলের খুনি সেই পিতা গ্রেপ্তার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ২:৪৫ পিএম

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার দক্ষিণে পাগলা থানায় বিদেশফেরত নিজের ছেলেকে নির্দয়ভাবে পিটিয়ে হত্যা করা সেই পিতা মোঃ ইসহাক ঢালীকে গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এলাকাবাসী সুত্রে জানা গেছে , উপজেলার নিগুয়ারী ইউনিয়নের চাকুয়া গ্রামের ইসহাক ঢালীর বড়ছেলে মুহাম্মদ শারফুল ইসলাম ৭-৮ বছর লেবাননে থাকা অবস্থায় বাবার নামে প্রায় ৬০-৭০লাখ টাকা প্রেরণ করেন। কিন্তু সমুদয় টাকা পরিবারের সদস্যরা আত্মসাৎ করেন। করোনার প্রাদুর্ভাবের পর শারফুল ইসলাম দেশে ফিরে বাবার কাছে প্রেরণ করা টাকার হিসাব চাইলে শুরু হয় মনোমালিন্যতা ও বিবাদ। এ নিয়ে মাঝে মধ্যেই শারফুলের সাথে বাবা, মা, ভাই বোনদের ঝগড়া হতো। কয়েকদিন পূর্বে স্থানীয়ভাবে বিচার সালিশও হয়েছে। গত বুধবার সকালে আবারো এক পর্যায়ে শারফুলকে ঘরের ভেতর আটকে পিতা ইসহাক ঢালী, ছোট ভাই আশরাফুল ইসলাম শাবল ও লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মেঝেতে ফেলে রাখেন। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রতিবেশীরা এসে ঘরে প্রবেশ করতে চাইলেও তারা বাধা প্রদান করেন। তবে বাধা উপেক্ষা করে তারা মুমূর্ষু অবস্থায় শারফুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে প্রেরণ করেন। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত ২৬ আগষ্ট বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শারফুল মারা যান। পরে এ ঘটনায় নিহতের ছোট বোন শেফালী আক্তার বাদী হয়ে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান বলেন, প্রধান অভিযুক্ত ইসহাক ঢালীকে গত রাত ১টায় মাওনা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেন, নিহত ছেলে শারফুল ইসলাম তাকেসহ পরিবারের সদস্যদের নির্যাতন করতো। এতে অতিষ্ঠ হয়ে এ ঘটনা ঘটিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ