Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আলু বোঝাই পিকআপে মিলল ৩৯ কেজি গাঁজা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:৪১ পিএম

বগুড়ায় আলু বোঝাই একটি পিকআপ ভ্যান থেকে ৩৯ কেজি গাঁজা ও ২ জনকে আটক করে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর থানার বীরগ্রাম এলাকা থেকে চলন্ত পিক আপ থামিয়ে এই গাঁজা উদ্ধার করে র‌্যাব।
র‌্যাাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা লালমনিরহাট থেকে নাটোরগামী আলুুুর বস্তা বোঝাই পিক আপে (রংপুর-ন-১১-১৫৮৫) বিপুল পরিমাণ গাঁজা পাচার করা হচ্ছে মর্মে খবরের ভিত্তিতে বীরগ্রাম বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে। এরপর ভোর সোয়া ৪টায় চেকপোস্টে মাদকবাহী পিকআপটি আটক করা হয়। এ সময় পিকআপ চালক হযরত আলী (৪০) ও হেলপার আব্দুল মোতালেব ওরফে সাদ্দামকে (২৩) আটক করা হয়। আটককৃতরা কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বাসিন্দা। পরে পিকআপে থাকা ৩৩ বস্তা আলুর সাথে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন যাবৎ গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক ২

৫ ডিসেম্বর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১
১০ আগস্ট, ২০২১
৩১ জুলাই, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ