Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ঘর ছাড়লেন প্রেমিক-প্রেমিকা, অটোরিকশা চালক অনিক কারাগারে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৮:২০ পিএম

সিলেটে প্রেমিক বন্ধু ও তার প্রেমিকাকে সাহায্য করে যেতে হয়েছে কারাগারে এক সিএনজি অটোরিকশা চালককে। রাজীব হাসান অনিক (১৭) নামের এই অটোরিকশা চালক হবিগঞ্জ জেলার লাখাই থানার তেঘরিয়া গ্রামের রাজু মিয়ার পূত্র। গত মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর থেকে গ্রেফতার করে তাকে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ। আজ বুধবার (২৫ আগস্ট) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে তাকে।

পুলিশ জানায়, দক্ষিণ সুরমার দাউদপুর মুছারগাঁও গ্রামের এক কিশোরীর (১৬) সঙ্গে একই গ্রামের হেলাল মিয়ার পূত্র আফছার আহমদ হৃদয়ের (১৯) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৪ আগস্ট রাত ১০টার দিকে ওই কিশোরী প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। ওই দিন তাদের সাহায্য করেন হৃদয়ের বন্ধু অটোরিকশা চালক অনিক।

পরে ১৭ আগস্ট ওই কিশোরীর ভাই রাসেল আহমদ দক্ষিণ সুরমা থানায় দায়ের করেন একটি অভিযোগ। অভিযোগে তার বোনকে হৃদয় অপহরণ করেছেন বলে উল্লেখ করেন তিনি ।

অভিযোগ দায়েরের পর থেকে হৃদয় ও রাসেলের বোনকে খুঁজতে থাকে পুলিশ। পরে হৃদয়ের ভাই কওছারের মাধ্যমে অটোরিকশা চালক অনিকের সন্ধান পাওয়া যায় এবং তাকে মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর থেকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশকে জানায়, হৃদয় ও ওই কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। হৃদয় সেদিন (১৪ আগস্ট) রাতে তাকে ফোন করে তার অটোরিকশা নিয়ে দক্ষিণ সুরমার বেজবাড়ি রাস্তার মুখে আসতে বলে। সেখানে অনিক আসার পর হৃদয় ও ওই কিশোরী তার গাড়িতে ওঠে প্রথমে দক্ষিণ সুরমার তেলিবাজারে যায়। পরে রাত ১২টার দিকে হৃদয় ও তার প্রেমিকাকে নিয়ে অনিক যায় তার খালার বাড়িতে। সেখানে রাত কাটানোর পর ১৫ আগস্ট দুপুরে প্রেমিক-প্রেমিকাকে ফেঞ্চুগঞ্জে হৃদয়ের খালার বাড়িতে পৌঁছে দেয় অনিক। বুধবার অনিককে আদালতে প্রেরণ করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে বিকেলে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, হৃদয়ের ভাই কাওছারের মাধ্যমে আমরা সন্ধান পাই অনিকের। আটক পর জিজ্ঞাসাবাদে ঘটনার গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে সে। হৃদয় ও তার কিশোরী প্রেমিকা এখনও পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ