Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার জগন্নাথপুরে লাশ কবরস্থানে নেওয়ার পথে প্রতিপক্ষের হামলায় আহত-৪

পুলিশ পাহারায় লাশ দাফন.......!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৫:০০ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে লাশ কবরস্থানে নেওয়ার পথে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এ সময় চারজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে পুলিশ পাহারায় লাশ দাফন করা হয়েছে।

আহতরা হলেন- চর জগন্নাথপুর গ্রামের মৃত দানেজ মন্ডলের ছেলে রমজান মন্ডল (৫০), আমিরুল ইসলাম (৪০), আশরাফুল আলম (৩০) ও মৃত হাসেম মন্ডলের ছেলে শাহিন আলম (৩০)। আহতরা কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে মৃত দানেজ মন্ডল মধ্যস্থতাকারী হয়ে খলিল প্রামানিকের ২৪ শতাংশ জমি খালেক প্রামানিকের কাছে বিক্রি করেন। দীর্ঘদিন পার হলেও সেই জমি রেজিস্ট্রি হওয়ার আগেই মঙ্গলবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে মারা যান দানেজ মন্ডল।

গতকাল রাত ১১টার দিকে লাশ দাফনের উদ্দেশে চর ভবানীপুর কবরস্থানে দিকে নেওয়া হয়। পথিমধ্যে মজিবর মন্ডলের বাড়ির সামনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় রমজান, আমিরুল, আশরাফুল এবং শাহিন গুরুতর আহত হয়। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে কুমারখালী হাসপাতালে ভর্তি করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, মৃত ব্যক্তির এলাকায় বেশ কিছু টাকা পয়সা দেনা রয়েছে। পাওনাদাররা পাওনা পরিশোধ না করে লাশ দাফনে বাধা দেয়। এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশের সহযোগিতায় লাশ দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ