Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে বৃদ্ধ খুনের আসামী পুলিশের হাতে গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৭:২৩ পিএম

রাজশাহীর মোহনপুরে জাহানাবাদ ইউনিয়নের মানিক ডাঙ্গা বিরহী গ্রামে ছুরিকাঘাতে এক বৃদ্ধ খুনের ১নং আসামি মতিন (২০) পুলিশের হাতে গ্রেফতার ।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বিরহী গ্রামের মানিকডাঙ্গা মোড়ে কীটনাশকের দোকান করেন এনামুল নামে এক ব্যবসায়ী। তার কাছ থেকে কীটনাশক কিনে পান বরজে প্রয়োগ করেন একই গ্রামের নিহত মোহাম্মদ আলী সিদ্দিকী (৬৯) এবং তার প্রতিবেশি রফিকুলের ছেলে মতিন (২০)।
এদের মধ্যে কীটনাশক প্রয়োগে মতিনের বরজ মরে যায়। গত বৃহস্পতিবার ১৯শে আগষ্ট সন্ধ্যার দিকে মতিন কীটনাশক ব্যবসায়ী এনামুলের দোকানে গিয়ে গালমন্দ এবং শাসন গর্জন করছিল। এসময় মোহাম্মদ আলীও সেখানে উপস্থিত ছিলেন এবং মতিনকে বলছিলেন আরে বাপু ও-ই বিষ তো আমিও দিয়েছি কিন্তু আমার বরজ মরেনি। তোমার বরজে অন্য সমস্যা হতে পারে তখন মতিন বৃদ্ধ মোহাম্মদ আলীকে বলছিল বুড়ো তুই দালালি করছিস দাঁড়া মজা দেখাচ্ছি।
এরপর কয়েক মিনিটের ব্যবধানে বৃদ্ধ বাড়ি ফিরছিলেন। মতিন ফোনে তার বাবাকে ঘটনাস্থলে আসতে ডাকে এসময় দ্রুত চলে আসে তার বাবা। এবং বাবার হাত থেকে ছুরি নিয়ে মোহাম্মদ আলীকে কোপাতে থাকে। এসময় তার চিৎকারে মোহাম্মদ আলীর বড় ছেলে জুয়েল এগিয়ে আসলে মতিন ও তার বাবা রফিকুল মিলে নিহত মোহাম্মদ আলী এবং তার ছেলেকেও ছুরিকাঘাত করে গুরুতর ভাবে আহত করে।
স্থানীয়রা ছুটে আসলে মতিন ও রফিকুল দৌড়ে পালিয়ে যান। স্থানীয়দের সহযোগিতায় মোহাম্মদ আলী এবং জুয়েলকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মোহাম্মদ আলী মারা যান এবং তার ছেলে জুয়েলও মৃত্যু শয্যায়।
এব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম বলেন, মোহাম্মদ আলী সিদ্দিকী হত্যা মামলার ১নং আসামি মতিন (২০) কে আমরা সোর্স এর মাধ্যমে রাজশাহী হতে গ্রেপ্তার করেছি। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। বাকী আসামিদের ধরতে আমরা কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ