Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রী গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৯:৫৩ এএম

ফেনীতে দুবাইপ্রবাসী স্বামী সোহেলকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পলাতক স্ত্রী শিউলি আক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গতকাল শনিবার রাতে তাঁকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাত ইউনিয়নের নারায়নকরা জৈনিক ছুট্রু মিয়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দুই সন্তানকে উদ্ধার করা হয়েছে। তবে র‌্যাব এ বিষয়ে বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন। নির্ভরযোগ্য সূত্র জানায়,র‌্যাব-৭ ফেনীর একটি দল চৌদ্দগ্রাম থেকে শিউলীকে গ্রেফতার করে তাদের ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করছে।
এর আগে গত বৃহস্পতিবার রাতে ফেনী শহরের ছুফি সদর উদ্দিন সড়কস্থ চৌধুরী সোলতানা ভবনের ভাড়া বাসায় তাঁর স্বামী সোহেল খুন হয়। খুনের রাতে শিউলী তার দ্ইু সন্তানকে নিয়ে আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠায় পুলিশ ও র‌্যাব তাকে খুঁজতে থাকে।
পুলিশ জানায়, এ ঘটনায় গত শুক্রবার রাতে নিহত সোহেলের মা বাদী হয়ে শিউলী আক্তারকে আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।
এদিকে শিউলী আক্তারকে গ্রেফতারের বিষয়ে আজ সকাল ১০ টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পে একটি প্রেস বিফিং হওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ