Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে ‘কমিউটার এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিনে আগুণ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১১:৫২ পিএম

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর জংশনের অদূরে রাজশাহীর রহনপুর-ঈশ্বরদীগামী আন্তনগর ৭৮ নম্বর ‘কমিউটার এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন লেগে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।স্বাভাবিক রয়েছে এ রুটে ট্রেন চলাচল ।
শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটের দিকে উপজেলার আব্দুলপুর জংশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবদুলপুর জংশন স্টেশনে পৌঁছানোর আগে হঠাৎ ধোয়া বেড় হয়ে ইঞ্জিনে আগুন ধরে যায়। তাৎক্ষণিক কর্মচারী ও ট্রেনে থাকা যাত্রীরা ও স্থানীয়রা এসে আগুন নিভিয়ে ফেলে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

পাকশি বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম জানান, ‘ঈশ্বরদী লোকোসেড থেকে রিলিফ ট্রেন একটি ইঞ্জিন নিয়ে রওনা হয়েছে কমিউটার এক্সপ্রেস ট্রেনটিকে নিয়ে আসার জন্য। এ ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কি কারণে এই ঘটনা ঘটেছে, তা এক কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ