Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিড়ি ফ্যাক্টরিতে অভিযানে নকল ব্যান্ডরোল জব্দ ঃ গ্রেফতার ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৯:২৪ এএম

বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় সরিফ বিড়ি ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোল জব্দ করেছে বগুড়া র‌্যাব-১২ এর সদস্যরা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটা থেকে এ অভিযান শুরু করা হলেও বাধার মুখে র‍্যাব সদস্যদের কারখানায় ঢুঁকতে আধাঘন্টা সময় পেরিয়ে যায়।
এঘটনায় বিপুল পরিমানে নকল ব্যান্ডরোল উদ্ধার ও সরিফ বিড়ি ফ্যাক্টরির দুজন ম্যানেজারকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, আব্দুল ওহাব এবং খলিলুর রহমান।

অভিযান শেষে রাত সাড়ে ১০ টার দিকে এক ব্রিফিংয়ে এ তথ্যগুলো নিশ্চিত করেছেন বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আব্দুল্লাহ আল মামুন।

এই কর্মকর্তা বলেন, রাজস্ব ফাঁকি দিয়ে এই বিড়ি ফ্যাক্টরীতে বিপুল পরিমানে নকল ব্যান্ডরোল মজুদ ও ব্যবহার করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ফ্যাক্টরী এলাকায় পৌঁছে বিকেল সাড়ে পাঁচটার দিকে। তাদের উপস্থিতি টের পেয়ে কর্তৃপক্ষ আধা ঘণ্টা ফ্যাক্টরীর মধ্যে ঢুকতে দেয়নি। পরে ফ্যাকটরীর মধ্যে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোল জব্দ করা হয় ও গ্রেফতার করা হয় দুজন দায়িত্বপ্রাপ্ত ম্যানেজারকে।
পরে নিয়মানুযায়ি উদ্ধারকৃত মালামাল ও গ্রেফতারকৃতদের বগুড়া সদর থানা হেফাজতে হস্তান্তর করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ