Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরের কুড়িয়াপাড়া এলাকা থেকে এক অপহরণকারী গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৩:০৯ পিএম

নাটোর সদর উপজেলার চাঁদপুর এলাকার কুড়িয়াপাড়া এলাকা থেকে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে নাটোর র‌্যাব। একই সাথে অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে ৮টার পরে কুড়িয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে মেহেদী হাসান মাহী (১৬) নামের অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। সে ঐ এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোযেন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এর নেতৃতে একটি অপারেশন দল নাটোর জেলার সদর উপজেলার কুড়িয়াপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানকালে ১২ আগস্ট নাটোর র‌্যাব ক্যাম্পে দায়ের করা এক অভিযোগের সূত্র ধরে অপহরণকারী মেহেদী হাসান মাহীকে আটক করা হয়। এ সময় অপহৃতা কিশোরীকেও উদ্ধার করা হয়।
উল্লেখ্য যে, গত ১২ আগস্ট বিকাল ৪ টার দিকে নাবালিকা ভিকটিম তার নিজ বাড়ি থেকে জরুরী কাজে তার মামার বাড়ীতে যাবার সময় সদর উপজেলার নাটোর-রাজশাহী মহাসড়কের একডালা বাবুর পুকুরপাড় থেকে ওই কিশোরীকে তার ইচ্ছার বিড়–দ্ধে জোর পূর্বক অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে ঐ কিশোরীর মা নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অপারেশন পরিচালনা করে ওই কিশোরীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে।

এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে বলে জানান কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ